1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার জেলা শহরে জামায়াতের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ১১৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ২০০৬ সালের পল্টন হত্যাকান্ড ও লগি বৈঠার তান্ডব ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে মৌলভীবাজার জেলা শহরে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী মৌলভীবাজার জেলা।

২৭ অক্টোবর, সকাল ৯টায় বিক্ষোভ মিছিলটি শহরের পশ্চিমবাজার থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পশ্চিমবাজার মসজিদের পাশে এসে সমাবেশে মিলিত হয়।

মৌলভীবাজার পৌর জামায়াতের আমীর হাফেজ তাজুল ইসলামের পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা জামায়াতের সেক্রেটারি ইঞ্জিনিয়ার এম. শাহেদ আলী। এসময় বক্তব্য রাখেন মৌলভীবাজার শহর শিবিরের সভাপতি মো. আশরাফুল ইসলাম।

সমাবশে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের সহকারি সেক্রেটারি মোঃ ইয়ামীর আলী, সদর উপজেলা জামায়াতের আমীর মোঃ ফখরুল ইসলাম, মৌলভীবাজার পৌর জামায়াতের সেক্রেটারি মুর্শেদ আহমদ চৌধূরী, সদর উপজেলা সেক্রেটারি দেওয়ান আশিক আল রশীদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার এম শাহেদ আলী বলেন, ২০০৬ সালের ২৮ অক্টোবর বর্তমান সরকার অবৈধভাবে ক্ষমতায় আসার জন্য লগি বৈঠা দিয়ে আমাদের ভাইদেরকে নৃশংসভাবে হত্যা করেছিল। আমরা দেখতে পেয়েছি ৫০ বছরের পুরনো ঘটনাকে পূজি করে অন্যায়ভাবে আমাদের ওপর চাপিয়ে দিয়ে আমাদের নেতৃবৃন্দকে শাস্তির মুখোমুখি করা হয়েছে। অথচ ২০০৬ সালের প্রকাশ্য খুনিদেরকে আজ পর্যন্ত বিচারের আওতায় আনা হয়নি।

তিনি বলেন, সময়ের ব্যবধানে এই খুনিদের বিচারের আওতায় আনা হবে। রাতের আধারে ভোট ডাকাতি করে ক্ষমতায় আসা এ সরকারের বিরুদ্ধে আজ সারা বাংলাদেশের মানুষ ফুসে উঠেছে। এই অবৈধ সরকারকে ক্ষমতাচ্যুত করার জন্য দেশবাসীকে ঐক্যবদ্ধভাবে আগামীর সকল কর্মসূচী বাস্তবায়ন করার আহবান জানাচ্ছি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..